1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

জনপ্রিয়তার শীর্ষে এফ এস নাঈম

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

দেশজুড়ে এখন ওটিটি প্ল্যাটফর্মের ‘কারাগার’র সুবাতাস বইছে। এটি হইচইতে মুক্তির পর থেকেই সর্বমহলে প্রশংসা কুড়াচ্ছে। এর সঙ্গে এই ওয়েব সিরিজের অভিনেতা এফ এস নাঈমের অভিনয় যেন বাড়তি মাত্রা যোগ করেছে। সেটি এখনও কাটেনি, তার মাঝেই নতুন নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা। ১২ মার্চ রবিবার আর্ন্তজাতিক ওটিটি প্লাটফার্ম হইচইয়ের জন্য নির্মাণ করা মিশন হ্যান্ড ডাউনের ফাস্ট লুক প্রকাশ পেল । যেখানে এফ এস নাঈমকে পিস্তল হাতে দেখা গেছে। সানি সানোয়ারের নির্মাণে এই ওয়েব সিরিজে তার চরিত্র এডিশনাল এস পি মাহিদ। এদিকে একই দিনে বাংলাদেশের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম চরকীতে ‘ওভার ট্রাম্প’নামে একটি ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে নাঈম-কে দেখা যাবে অঘটন-ঘটন নিয়ে জম্পেশ ক্রাইম।

এভাবে যেন এফ এস নাঈমের অভিনয় সর্বমহলে প্রশংসা কুড়াচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাকে নিয়ে আলোচনা চলছে।তার প্রতিটি কাজের অভিনয় শিল্পীদের পাশাপাশি দর্শকরাও মুগ্ধতা প্রকাশ করেছেন। যার কারনে তার কাজের পরিধি বাড়ছে। সেই সাথে নতুন নতুন কাজ নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা।

এফ এস নাঈম বলেন, বর্তমানে আর্ন্তজাতিক ওটিটি প্লাটফার্ম হইচই ও দেশের বড় প্লাটফর্ম চরকিতে আমার কাজগুলো প্রদর্শিত হচ্ছে এবং সেগুলো আমার সহকর্মী ও শুভাকাঙ্খিরা প্রসংশা করছে তাতে আমি ধন্য । তাই বলবো প্রশংসা পাওয়ার পর মনে হচ্ছে আমি যে পরিশ্রম করে যাচ্ছি সেগুলো এখন সার্থক হচ্ছে।

তিনি আরো বলেন, আমি ধন্যবাদ দিতে চাই আমার পরিচালক সানি সানোয়ার ও বাশার গর্জিয়াসকে। সানি সানোয়ার আমাকে নক করে কাজটি করার জন্য বলেন যে, এই গল্প আমি তোমাকে নিয়ে লিখেছি। আর গর্জিয়াস বলেন , এই গল্পের মাহবুব খান তোমাকে ছাড়া হবে না। সত্যি বলতে এটা আমার পরম পাওয়া। তাই বলবো অনেক ভালো ভালো গল্পের কাজ গুলো আসছে। আলহামদুলিল্লাহ আল্লাহ্ কাছে অনেক শুকুরিয়া। আমার গত চার বছরের ধর্য্য এবং পজেটিভ ভাবে নিজেকে ধরে রাখা আল্লাহ গিফটেট দিছেন আস্তে আস্তে। স্পেশাল ধন্যবাদ জানাচ্ছি হইচইকে আমাকে লিড কাজের সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ আমাদের চরকিকে আমাকে মাহবুব খান ভাবার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park