1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

প্রকাশ পাচ্ছে মাহি-আদিলের ‘কৃষ্ণকলি’

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  আজ বৃহস্পতিবার (১৮ মে) একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে একক নাটক ‘কৃষ্ণকলি’। নাটকটি ইস্রাফিল বাবুর রচনায় আর পরিচালনায় শাহ মোহাম্মদ রাকিব। ‘কৃষ্ণকলি’ নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া আফরিন মাহি ও আজহারুল আদিল।

নাটকের গল্পে দেখা যাবে – মামুনের এখন প্রতিদিনকার কাজ হলো নিজের জন্য পাত্রী খুজে বের করা। ঘরের দেয়াল জুড়ে নায়িকা কারিনা ক্যাটরিনার বড় বড় সব ছবি ঝুলানো, তার কি আর যেনতেন পাত্রী হলে চলে। তার কালো বা শ্যামলা মেয়ে কোনভাবেই চলবে না, সে বিয়ে করবে এলাকার সবচে ফর্সা সুন্দরী মেয়ে বাবা মা অনেক পাত্রীর ছবি দেখিয়ে ত্যক্ত বিরক্ত। নিজের এলাকা এবং আত্মীয়স্বজনের মধ্যে সব মেয়ে দেখা শেষ।বাবা মা হাল ছেড়ে দিলে মামুন নিজেই নিজের পাত্রী খুজার দায়িত্ত নিয়ে নিয়েছে।

নিজের পাত্রী খুজতে এলাকার বন্ধুদের নিয়ে গোলটেবিল মিটিং বসায়। আলোচনা শেষে সিদ্ধান্ত নেয় আগামী এক সপ্তাহের মধ্যে মেয়ে খুঁজে বের করবে। নিজের গ্রাম এবং আশে পাশের দুই তিন গ্রামে চিরুনী অভিযান চলবে। অলি গলি, মহিলা কলেজের সামনে চলে পাত্রী খুজার কাজ। পাত্রী মিলছে না কারও চোখ পছন্দ হলে মুখ পছন্দ না কারও মুখ পছন্দ হলে গায়ের রঙ পছন্দ হয় না। গ্রামে এই নিয়ে নানান ঘটনা ঘটতে থাকে।

অভিনেত্রী সাদিয়া আফরিন মাহি বলেন, কৃষ্ণকলি নাটকটি আমার খুব পছন্দের একটি কাজ। আমরা খুব যত্ন সহকারে কাজটি করেছি।আশা করছি বাংলা নাটক প্রিয় দর্শকদের নাটকটি ভাল লাগবে।

অভিনেতা আজহারুল আদিল বলেন, নাটকটি একটু ভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরী। মাহির সাথে আমার প্রথম কাজ ভালো লেগেছে কাজটি করে। দর্শকদের ভালো লাগবে বলে আমার একান্ত বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park