1. admin@dailypratidinerbarta.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

শামীম জামানের নতুন নাটক ‘গোলক ধাঁধা’

  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১০১ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান। নিয়মিত অভিনয়ের পাশাপাশি নাটক নির্মাণ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি নির্মাণ করেছেন নতুন একটি ধারাবাহিক নাটক। রোববার (২১ মে) থেকে এনটিভির পর্দায় প্রচার শুরু হয়েছে শামীম জামান পরিচালিত ও মোশাররফ করিম অভিনীত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘গোলক ধাঁধা’। নাটকটি রচনা করেছেন মুহাম্মদ মামুন-অর-রশীদ। সুন্দর ও অন্তর নামের দুই যুবকের বিনা পরিশ্রমে ও স্বল্প সময়ে ধনী হওয়ার নানা ফন্দি-ফিকির নিয়েই গড়ে উঠেছে এ নাটকের প্লট।

প্রেমিকার গহনা চুরি করে ধরা পরা, ছদ্মবেশে একটি কোম্পানীর কাছ থেকে হাজার কোটি টাকা হাতিয়ে নেওয়া ও উপার্জিত অর্থ-কড়ি ভাগা-ভাগি নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা সহ এমন আরও অনেক রোমাঞ্চকর ও মজার ঘটনার মধ্যে দিয়ে এগিয়েছে শামীম জামানের এই নতুন ধারাবাহিকটির গল্প।

এর মূল ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন শামীম জামান, রোবেনা রেজা জুঁই, অলংকার চৌধুরী, ফারজানা আহসান মিহি, ওয়ালিউল হক রুমি, সুজাত শিমুল, আশরাফুল আশীষ, বিনয় দত্ত, নাহিয়ান, শফিক খান দিলু, সাদিয়া জান্নাত, ফারজানা অ্যানি, মাহবুব আলম, ম. সালাম, আল- আমিন সুবজ প্রমুখ।

শামীম জামান জানান, নাটকটি প্রতি রোব, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভির পর্দায় দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park