1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

ভারতের বিপক্ষে একাদশ চূড়ান্ত করলো পাকিস্তান

  • আপডেট সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

স্পোর্টস ডেস্কঃ-

ভারত ও পাকিস্তানের মহারণ হচ্ছে আরেকবার। এশিয়া কাপের সুপার কাপে রবিবার কলম্বোতে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। এই ম্যাচে উইনিং কম্বিনেশন নিয়ে নামছে পাকিস্তান। বরাবরের মতো ম্যাচের আগের দিন একাদশ ঘোষণা করেছে তারা।

এশিয়া কাপের ম্যাচগুলো সরাসরি দেখা যাচ্ছে টফি-তে।

বাংলাদেশকে হারানো দল নিয়েই ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। তার মানে স্পিনিং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজের ফেরা হচ্ছে না। গত ম্যাচে খেলা ফাস্ট বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ জায়গা ধরে রাখলেন।

প্রত্যাশিতভাবে পেসত্রয়ী শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহর ওপর আস্থা রাখছেন বাবর আজম।

গ্রুপের ম্যাচে প্রথমবারের দেখায় ভারতকে ২৬৬ রানে থামিয়েছিল পাকিস্তান। কিন্তু বৃষ্টির কারণে তারা ব্যাটিংয়ে নামতে পারেনি। ম্যাচটি থেকে পয়েন্ট ভাগাভাগি করে দুই দল।

পাকিস্তান একাদশ: ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park