1. admin@dailypratidinerbarta.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

সাকিবকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ

  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১০৮ বার পঠিত

ডেক্স রিপোর্টঃ-

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমসিএ) মাঠে কাল বৃহস্পতিবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানের ফিটনেস নিয়ে এখনও পরিপূর্ণ কোনও তথ্য জানা যাচ্ছে না। এই মুহূর্তে সাকিবের অবস্থা ভালো মনে হলেও নতুন করে হওয়া এমআরআই রিপোর্টের অপেক্ষায় টিম ম্যানেজমেন্ট। রিপোর্ট ইতিবাচক হলেই ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে দেখা যাবে সাকিব আল হাসানকে। মূল কথা তাকে নিয়ে কোনও ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজমেন্ট।

পুনেতে মঙ্গলবার সাকিব কঠোর অনুশীলন করেছেন। সাধারণত এতক্ষণ নেটে ব্যাটিংয়ে কখনও দেখা যায় না বাঁহাতি অলরাউন্ডারকে। প্রথম দশ মিনিট হালকা নক করেছেন। পরে নেটে গিয়ে খেলেছেন স্পিনারদের। সেখানে কিছুক্ষণ ব্যাটিং করে পেসারদের বিপক্ষেও ব্যাটিং করেছেন। প্রায় আধাঘণ্টার এই নেট সেশন শেষ করে বিশ্রাম নিয়েছেন কিছুক্ষণ। এরপর থ্রোয়ারের বিপক্ষে ব্যাটিং করেন আরও ১৫ মিনিট। থ্রোয়ারের বিপক্ষে সাকিবকে লম্বা শটে ব্যাটিং করতে দেখা গেছে। সবমিলিয়ে পাক্কা ৪৫ মিনিট ব্যাটিং করেছেন তিনি।

বাংলাদেশের কোচ চন্ডিকা হাথুরুসিংহে জানিয়েছেন, ‘সাকিবের অবস্থা ভালো। গতকাল সে নেটে ভালো একটি ব্যাটিং সেশন কাটিয়েছে। ভালো রানিংও করেছে, সে ঠিক আছে। আজ তার একটি স্ক্যান করানো হয়েছে। যদিও রিপোর্ট হাতে পাইনি, আমরা সেটার অপেক্ষায় আছি। সে অবশ্য অনুশীলনে বোলিং করেনি। কাল সকালে তার অবস্থার পর্যালোচনা করবো। তখন হয়তো তার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবো। তবে তার ব্যাপারে আমরা কোনও ঝুঁকি নিবো না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park