1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

হবিগঞ্জ ৩ আসন থেকে ১১ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

আশীষ দাশ গুপ্ত, হবিগঞ্জ প্রতিনিধিঃ-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ ৩ আসনে ১১ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ৩০ নভেম্বর বৃহস্পতিবার ৩ টায় হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেবী চন্দ’র নিকট ও লাখাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলায় সহকারি রিটার্নিং কর্মকর্তার নাহিদা সুলতানার নিকট মনোনয়ন পত্র জমা দেন প্রার্থীরা।

হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১১ জন। তারা হলেন, আওয়ামী লীগ ও মহাজোটের মনোনীত প্রার্থী এডভোকেট মো. আবু জাহির, জাতীয় পার্টি মনোনীত আব্দুল মুমিন চৌধুরী, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মো. আদম আলী, বিএনএম’র মো. বদরুল আলম সিদ্দিকী, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ আব্দুল কাদির, স্বতন্ত্র প্রার্থী আশরাফ উদ্দিন আহমেদ, জাকের পার্টির মোঃ আনছারুল হক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র প্রার্থী মোঃ আব্দুল ওয়াহেদ, বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী মোঃ নোমান হাসান, বাংলাদেশ জাতীয় কংগ্রেস এর প্রার্থী মোছাঃ সায়েমা বেগম, মুক্তিজোট এর প্রার্থী শাহিনুর রহমান। লাখাই উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর সকল নেতৃবৃন্দের উপস্থিতে লাখাই উপজেলা নির্বাহী অফিসা নাহিদা সুলতানা নিকট মনোনয়ন দাখিল করে বের হয়ে এমপি আলহাজ্ব এডভোকেট আবু জাহির বলেন আমি আপনাদের কাছে দোয়া, সহযোগিতা এবং আপনাদের মহা মুল্যবান ভোট চাই। এসময় লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ বলেন আগামী দিনে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে নৌকার পক্ষে দলমত নির্বিশেষে কাজ করার আহবান জানাচ্ছি।

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় কমিটির সদস্য , হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি সহ-সভাপতি প্রকৌশলী এম এ,মুনিম চৌধুরী, লাখাই উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park