1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

জারা মনি ও আনান খানের ‘কুঞ্জ রইলাম’

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

সম্প্রতি পুবাইল, গাজিপুরের ‘বিলবিলা’ শুটিং হাউজের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘কুঞ্জ রইলাম’। গানটি লিখেছেন সোহেল খান এবং সুর ও সঙ্গীত করেছেন এইচ আর ফারতিন খান। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী লায়লা। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন নির্মাতা আরিয়ান । মডেল হিসাবে কাজ করেছেন জারা মনি ও আনান খান।

মডেল ও অভিনেত্রী জারা মনি বলেন, কণ্ঠশিল্পী লায়লার গাওয়া গানটি অসাধারণ। এছাড়া মডেল আনান খানের সাথে জুটি বেঁধে প্রথম কাজ করলাম। গানটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা আরিয়ান । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল ও অভিনেতা আনান খান বলেন, জারা মনির সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা আরিয়ান বলেন, ‘কুঞ্জ রইলাম’এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি সবার গানটি ভালো লাগবে।

শিঘ্রই এস এল কে মিউজিক ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park