1. admin@dailypratidinerbarta.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম :
হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

মৌসুমী হামিদ-তানভির জুটির ‘বংশ প্রদীপ’

  • আপডেট সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ ও অভিনেতা গোলাম কিবরিয়া তানভির। অনেক আগে থেকেই তাদের শোবিজে পথচলা শুরু। দিন যত যাচ্ছে তাদের অভিনয়ের পরিধি সমানতালে এগিয়ে যাচ্ছে। দুই বছর পর একসঙ্গে ‘বংশ প্রদীপ’ শিরোনামের নতুন একটি নাটকে কাজ করছেন তারা। নাটকটি নির্দেশনা দিয়েছেন রহিম সুমন। পিতা-মাতা এবং সন্তানের নিঃস্বার্থ ভালোবাসা এবং বংশের প্রদীপ নিয়ে এ নাটকের গল্প। এ নাটকটিতে মৌসুমী অভিনেতা তানভীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন।

মৌসুমি হামিদ বলেন, গোলাম কিবরিয়া তানভির ভালো একজন অভিনেতা। তার সঙ্গে দুই বছর পর জুটিবদ্ধ হয়েছি। খুব ভালো লাগছে। আশা করছি, ‘বংশ প্রদীপ’ নাটকটি দর্শকদের বিনোদিত করবে।

তানভির বলেন, মৌসুমীর সঙ্গে দুই বছর পর ২টি কাজ করলাম। আবারও জুটি হয়ে একসঙ্গে কাজ করে ভালো লেগেছে। তাছাড়া আমাদের দুজনের বোঝাপড়াও বেশ ভালো। আশা করছি ‘বংশ প্রদীপ’ ও দারুণ একটি কাজ হবে।

নির্মাতা রহিম সুমন জানালেন, আমার এই নাটকে যারাই অভিনয় করছেন তারা প্রত্যেকেই আমাকে ভীষণ সহযোগিতা করছেন। নির্মাতা হিসেবে এটাই আমার ভালোলাগা। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।

অয়ন চৌধুরী রচনায় ও ওবাইদুল ইসলাম হিমেলের প্রযোজনায় নাটকটিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, বাদল শহীদ, অরন্য (শিশু শিল্পী), নাজমুল হক বাবু সহ আরো অনেকে। জানা গেছে , নাটকটি শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে এর আগে তাদের বিজয় দিবসে চ্যানেল আইতে প্রচার হয়েছে ফরিদুর রেজা সাগরের গল্পে অরুণ চৌধুরীর পরিচালনায় নাটক ‘স্মার্ট বাড়ি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park