1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

জান্নাত পুষ্প’র নতুন গান ‘একটা কথা শোনো’

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ১২২ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

সম্প্রতি জান্নাত পুষ্প মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে কন্ঠশিল্পী জান্নাত পুষ্প’র নতুন মিউজিক ভিডিও ‘একটা কথা শোনো’। রোমান্টিক ঘরানার এই ডুয়েট গানটিতে তার সঙ্গে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী অয়ন চাকলাদার। রোহান রাজ এর কথা, সুর ও সংগীতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিমুল রাজ ও জান্নাত পুস্প। ‘একটা কথা শোনো’ মিউজিক ভিডিওটি নির্মান করেছেন এ সময়ের ব্যস্ততম নির্মাতা এম এইচ রিজভী।

সংগীত শিল্পী জান্নাত পুষ্প বলেন, একটা সময় নিয়মিত গান প্রকাশ করলেও বেশ কিছু দিন এই জগৎ থেকে বাইরে ছিলাম। কিন্তু সংগীত আমার আত্মার সাথে মিশে আছে বলে ভিডিও নির্মাতা রিজভী ভাইয়ের অনুপ্রেরণায় আবারো নতুন উদ্যমে শুরু করলাম। আশা করছি এখন থেকে নিয়মিত ভাবেই গান প্রকাশ করবো। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকদের কাছে আলাদা প্রশংসা কুড়াবে ।

নির্মাতা এম এইচ রিজভী বলেন, ‘একটা কথা শোনো’ গানটির কথা এবং সুর রোমান্টিকতায় ঠাসা। কন্ঠশিল্পী অয়ন চাকলাদার এবং জান্নাত পুষ্প খুব সুন্দর গেয়েছেন।স্ক্রিনে পুষ্প ও শিমুল রাজের রসায়ণটা ছিলো দারুণ। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এই ভিডিওটি নির্মাণ করেছি৷ সবার সম্মিলিত প্রচেষ্টায় ভালো একটি কাজ হয়েছে। আশা করছি মিউজিক ভিডিওটি ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park