1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

নৌকা প্রতীকে ভোট দিয়ে: উপকূলীয় জনপদকে সমৃদ্ধ করতে সুযোগ দিন, এমপি প্রার্থী রশীদুজ্জামান

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৭৩ বার পঠিত

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টারঃ-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে
খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোঃ রশীদুজ্জামান দিন রাত অক্লান্ত পরিশ্রম করে বিভিন্ন পাড়া মহল্লায় সাধারণ মানুষের দুয়ারে গিয়ে নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করে পথসভা ও গণসংযোগ করে সর্বসাধারণের হৃদয় অর্জন করতে চেষ্টা অব্যাহত রেখেছে। তিনি প্রতিটি উঠান বৈঠক ও পথসভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী বানাতে ও স্মার্ট বাংলাদেশ গঠনে নৌকাকে বিজয়ী করতে নিরলসভাবে কাজ যাচ্ছেন। তিনি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক।এই নৌকা প্রতীকে ভোট দিলে মানুষ উন্নয়ন দেখতে পায়।
তাই আপনাদের কাছে দাবি নৌকা প্রতীকে ভোট দিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ করে দিবেন। ইউক্রেন যুদ্ধ সহ নানা বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও শেখ হাসিনা সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রেখেছে। দেশী এবং আন্তর্জাতিক কিছু ষড়যন্ত্রকারী দেশের উন্নয়নকে ব্যাহত করতে চায়। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশের সকল উন্নয়ন কর্মকান্ড স্থবীর হয়ে পড়বে, থেমে যাবে দূর্বার গতিতে এগিয়ে চলা অর্থনীতির চাকা।দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার বিকল্প নাই। আওয়ামী লীগকে পুনরায় সরকার গঠন করতে হলে জাতি-ধর্ম-নির্বিশেষে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে হবে। আর আমি খুলনা -৬ আসনে নির্বাচিত হলে দক্ষিণ উপকূলীয় এ জনপদকে সমৃদ্ধ কয়রা – পাইকগাছা হিসেবে গড়ে তোলা হবে। সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূলস্রোত ধারায় নিয়ে আসা হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়া প্রতিষ্ঠানগুলোকে সক্রিয় করা হবে। বিভিন্ন ধরণের খেলাধূলার আয়োজন করা হবে। বিগত বছরে স্কুল, কলেজ, রাস্তা ঘাট, মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের তথ্য উপস্থাপন করে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চান। সেই সাথে সকলকে ভোট কেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করেন।তিনি কয়রা – পাইকগাছার দুর্নীতিমুক্ত উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সর্বসাধারণকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।নির্বাচনী এলাকা লতার কাঠামারী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের জনসভায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্মল বৈদ্যের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস এবং মঙ্গল চন্দ্র মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ প্রেম কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, এ্যাডঃ সাঈদুল ইসলাম পিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কাজল কান্তি বিশ্বাস, উপাধ্যক্ষ ত্রিদেব কান্তি মন্ডল, আওয়ামী লীগনেতা সরদার বজলুর রহমান,শেখ ইকবাল হোসেন খোকন, নির্মল মজুমদার, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, গোলক বিহারী মন্ডল, শেখ হেদায়েত আলী টুকু, ইঞ্জিঃ মেহেদী হাসান, প্রভাষক রেজাউল করিম, সোহরাব হোসেন, কৃষ্ণপদ মন্ডল, এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, প্রকাশ সরকার টুকু, কালিদাশ মন্ডল, এ্যাডঃ সমীর বিশ্বাস, এসএম শাহবুদ্দীন শাহীন, এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ, যুবলীগনেতা বাবু লাল বিশ্বাস, সুকুমার বিশ্বাস, পরেশ মন্ডল, দীজেন্দ্রনাথ মন্ডল, দেবাশীষ রায়, শফিকুল ইসলাম, আবুল হোসেন,জগদীশ দে, কাজী জাহাঙ্গীর হোসেন, রাধিকা গোলদার, রত্না মন্ডল, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, সাধারণ সম্পাদক ফাইমিন সরদারসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park