1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন পূর্ণ মিলন

  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

দেশের ফোক গানের জনপ্রিয় কন্ঠশিল্পী পূর্ণ মিলনের জন্মদিন ছিল শুক্রবার। নিজের পরিবার, বন্ধু-স্বজন, সহকর্মী ও ভক্তদের কাছ থেকে ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসেন এই গায়ক।

তারকাদের মধ্যে সামাজিক মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত সুররকার প্লাবন কোরেশী একটি গ্রুপ ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে পূর্ণ মিলন।’

গীতিকার ও সুরকার বাউল আকাইদ লিখেছেন, ‘শুভেচ্ছা ও শুভকামনা অফুরান প্রিয় শিল্পী পূর্ণ মিলন। অনেক অনেক দোয়া ও ভালবাসা রইলো।’

অভিনেতা জামশেদ শামীম লেখেন, ‘শুভ জন্মদিন শিল্পী।’

কণ্ঠশিল্পী মিতা মল্লিক লিখেছেন, মিস করেছি ভাইজান
অনেক দোয়া রইলো।

গীতিকার রবিউল ইসলাম রবি লিখেছেন, ‘মন খারাপের দিনে আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা।
শুভ জন্মদিন।’

গীতিকার ও সুরকার প্রিন্স রুবেল লিখেছেন, ‘শুভ জন্মদিন
আদরের ভাই আমার। অনেক অনেক দোয়া ও ভালবাসা রইলো।’

নিপু আহসান লিখেছেন, ‘মিলন ভাই অত্যান্ত বিনয়ী একজন মানুষ। ভালোবাসা মন থেকেই চলে আসে উনার জন্য।’

মনজ বিশ্বাস নামে একজন লিখেছেন, ‘শুভ জন্মদিন ভাই অনেক ভালো থেকো সুখে থেকো হাজার বছর বাঁচো জীবনে অনেক বড় হও।’

উল্লেখ্য, ক্লোজআপ তারকা রিংকুর আদরের ছোট ভাই সংগীত শিল্পী পূর্ণ মিলন বর্তমান সময়ে লোকগান গেয়ে বেশ সুনাম কুড়িয়ে যাচ্ছেন। দ্বিতীয় শ্রেণীতে থাকাকালীন ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর হানিফ শিল্পকলা একাডেমিতে তার সংগীতে হাতে খড়ি তার।

তিনি এক যুগ ধরে আছেন বাংলাদেশের অন্যতম বাংলা গানের দল ‘আদি ব্যান্ড’র সাথে। এই দলে রয়েছে ফাস্ট ভোকালিস্ট ক্লোজআপ তারকা রিংকু।

এছাড়াও বাউল শফি মন্ডল, রিংক, কাজী শুভ, চন্দনা মজুমদার সহ দেশের গুণী শিল্পীদের সঙ্গে রয়েছে তার মিক্সড অ্যালবাম।

বিভিন্ন কোম্পানীর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে শতাধিক গান। কলকাতার ‘গোধূলি বেলা’ সিনামেতে বিধিরে শিরোনামে গেয়েছেন একটি গান। ইন্ডিয়া ও দেশের স্টেজ শো’তে নিয়মিত দেখা যাচ্ছে তাকে এবং কি টেলিভিশন প্রোগ্রামে রয়েছে তার নিয়মিত উপস্থিতি রয়েছে।

কন্ঠ দেয়ার পাশাপাশি গানে সুর করে থাকেন সংগীতশিল্পী পূর্ণ মিলন। এ পর্যন্ত অর্ধশতাধিক গানে সুর করেছেন তিনি। তার সুরে ‘চরিত্র’ সিনেমায় নদীরে ওরে নদী তোর শিরোনানের টাইটেল গানটি গেয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী রিংকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park