1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত  পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন জনাব আলহাজ্ব আলী আহম্মদ সাহেব। দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কে এম এস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ মাওলানা হাবিবুল্লাহ কাঁচপুরী ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ হানা গ্রুপের চেয়ারম্যান এর মাহে রমজানের ঈদ-উল ফিতরের শুভেচ্ছা বার্তা

৪৭ তম আন্তর্জাতিক কোলকাতা বইমেলায় অংশ গ্রহণ করতে যাচ্ছেন নৃত্যশিল্পী নাইম

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

সময়ের সাথে তালমিলিয়ে কাজ করে যাচ্ছেন সময়ের জনপ্রিয় বাংলাদেশ তরুণ প্রজন্মের নৃত্যশিল্পীদের একজন নাইমুজ ইনাম নাইম। বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ সাংস্কৃতিক প্রতিষ্ঠান বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নৃত্যশিল্পী হিসেবে কর্মরত আছেন।
৪৭ তম আন্তর্জাতিক কোলকাতা বইমেলা ২০২৪ এ সাংস্কৃতিক অনুষ্ঠানে ‘বাংলাদেশ দিবস’ উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ থেকে একটি সাংস্কৃতিক দল ভারত গমন করছেন তার সদস্য হিসেবে আছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির গুণি এই নৃত্যশিল্পী।

আগামী ২০শে জানুয়ারি কোলকাতার সল্ট লেকে ৪৭ তম আন্তর্জাতিক কোলকাতা বইমেলা ২০২৪ এ ‘বাংলাদেশ দিবস’ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করবে বাংলাদেশ শিল্পকলা একাডেমি থেকে প্রেরিত নৃত্যশিল্পী, কন্ঠশিল্পী এবং যন্ত্রশিল্পীবৃন্দ।

উল্লেখ্য যে, ৪৭তম ইন্টারন্যাশনাল কোলকাতা বইমেলা ২০২৪ এ ‘বাংলাদেশ দিবস’ উদযাপনের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মূলভাবনা ও পরিকল্পনা করেছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির সম্মানিত মহাপরিচালক ঋত্বিক নাট্য প্রাণ একুশে পদকপ্রাপ্ত গুণী শিল্পী লিয়াকত আলী লাকি। তিনি সাংস্কৃতিক দলের প্রধান সমন্বয়ক হিসেবে ভারতে উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park