1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ আজ বিশ্ব মুক্ত-গণমাধ্যম দিবস রেন্টকারের ড্রাইবার কথিত সোর্স কানকাটা জাকির যখন রিপোর্টার পুলিশের অবসরপ্রাপ্ত গোয়েন্দা কর্মজীবনে যা বললেন অতিরিক্ত আইজিপি-মাহবুব টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

এমপি রশীদুজ্জামানকে বীর মুক্তিযোদ্ধা’দের পক্ষ থেকে সংবর্ধনা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

মোঃ মাহমুদুর রহমান,পাইকগাছা খুলনা প্রতিনিধিঃ-

খুলনার পাইকগাছায় (খুলনা-৬) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান’কে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সকাল ১১ টায় পাইকগাছায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আয়োজিত সভার শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পক্ষ থেকে সভার প্রধান অতিথি এমপি রশীদুজ্জামান মোড়লকে ফুলেল শুভেচছা জানানো হয়। এসময়ে তিনি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ বাঙালি চিরদিন মনে রাখবে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষুধামুক্ত ও স্মার্ট বাংলাদেশ গড়তে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাত হোসেন বাচ্চু’র সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা রাজ্জাক মলঙ্গীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান (টিপু), মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ , মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ গোলদার, রনজিৎ সরকার, মুক্তিযোদ্ধা জামির হোসেন। এসময়ে আরো উপস্থিত ছিলেন মহিলা ভাইসচেয়ারম্যান লিপিকা ঢালী, যুবলীগ নেতা মোঃ ওহিদুজ্জামান মোড়ল, জেলা ছাত্রলীগ নেতা মৃণাল কান্তি বাছাড়,শ্রমিকলীগ নেতা শেখ হারুনার রশিদ হিরো, মোঃ আনারুল ইসলাম, মৎস্য আড়ৎদারি সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব জোয়ার্দার, পৌর ছাত্রলীগ সভাপতি আকাশ সহ বীর মুক্তিযোদ্ধারা ও দলীয় বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী।

আয়োজিত সভায় বীর মুক্তিযোদ্ধারা তাদের বিভিন্ন সমস্যার বিষয়ে এমপি মোঃ রশীদুজ্জামান মোড়লের কাছে তুলে ধরে সেগুলো নিরসনের জন্য দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park