1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের জ্ঞানকে কাজে লাগাতে হবে: স্পিকার ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত 

এ জয়ে আমি অনেক খুশি: পলি

  • আপডেট সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬০৭ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

এ অনুভূতি ভাষায় ব্যক্ত করতে পারব না। টানটান উত্তেজনায় নির্বাচনটি হয়েছে। ভেবেছিলাম এমন হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় জয় পাবো না। আমায় দোয়া এবং ভালোবাসায় রেখেছে ভোটাররা। এ জয়ে আমি অনেক খুশি। ভোটারদের প্রতি অফুরান্ত ভালোবাসা। এই এক বছর ভালো কাজ করার চেষ্টা অব্যাহত থাকবে।

ভোটারদের আরও কাছে যাওয়ার চেষ্টা করব। চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো জয়ী হয়ে উচ্ছ্বসিত কণ্ঠে এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা রিয়ানা রহমান পলি।

তিনি ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিএফডিসিতে বিকেল তিনটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন হয়। এই নির্বাচনে একজন বাদে সামসুল আলম-মো. ইকবাল হোসেন জয়ের পুরো প্যানেল জয়লাভ করেছে।

ভোটের আগে পলি বলেছিলেন, তিনি নির্বাচিত হলে ক্লাবটির আরও উন্নয়ন করবেন। নিকেতন থেকে ক্লাব গুলশান-বনানীর মতো জায়গায় নেয়ার পরিকল্পনার কথা জানান। সেখানে আরও সুন্দর পরিবেশ এবং একটি বাড়ি নিয়ে পুরো ক্লাব সাজানোর আগ্রহ প্রকাশ করেন। থাকবে বাচ্চাদের খেলাধুলার স্থান। বড়দের জন্যও বিলিয়ার্ড খেলার স্থান থাকবে।

এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট তো থাকবেই। সুযোগ পেলে রাতারাতি ক্লাবের পরিবর্তন আনতে চান পলি। তার দেওয়া প্রতিশ্রুতিগুলো পালনের সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জয়ী হওয়ার পর জানিয়েছেন এই নায়িকা।

কথা প্রসঙ্গে পলি বলেন, আমি লিপু ভাইয়ের প্যানেল থেকে নির্বাচন করেছি। কিন্তু সামসুল আলম ভাইয়ের প্রথম প্রযোজিত ও পরিচালিত সিনেমার নায়িকা আমি। তাদের দুজনেরই সিনেমা করেছি। মালাবদলের নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আলম ভাইয়ের প্রতি সম্মান ছিল, আছে ও থাকবে। আমরা একসঙ্গে মিলেমিশে ক্লাবটি আরও এগিয়ে নেব। আশা করছি, তারাও আমাকে সহযোগিতা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park