1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

এফডিসিতে ফারুকের ২য় জানাযা সম্পন্ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ  বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসিতে) চিত্রনায়ক ফারুকের ২য় জানাযা সম্পন্ন হয়েছে।এর আগে সোমবার (১৫ মে) রাতে সিঙ্গাপুরে এই নায়কের প্রথম জানাযা সম্পন্ন হয়।মঙ্গলবার (১৬ মে) দুপুর ১ টা ৫৫ মিনিটে ২য় জানাযা সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন কাজী হায়াৎ,চিত্রনায়ক আলমগীর,উজ্জল,ফেরদৌস,বাপ্পী চৌধুরী, মিশা সওদাগরসহ চলচ্চিত্রাঙ্গনের নবীন প্রবীণ অনেক তারকা। এর আগে এফডিসিতে নায়ক ফারুককে আনুষ্ঠানিক ভাবে শ্রদ্ধা জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতী কাজী হায়াৎ মহাসচিব শাহীন সুমন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিমুন আক্তার। ফারুকের শেষ বিদায় লগ্নে তার ২য় জানাযায় এফডিসিতে অংশ নেন তার দীর্ঘ দিনের সহকর্মীরাসহ অসংখ্য ভক্ত-অনুরাগীরা।

ফারুকের মরদেহ এফডিসি থেকে নিয়ে যাওয়া হবে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ আসর তৃতীয় জানাযা অনূষ্ঠিত হবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জন্মস্থান গাজীপুরের কালীগঞ্জে। সেখানে শেষ জানাযা শেষে পাঠান বাড়ি পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হবে ।

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র তথা সংস্কৃতির আঙিনায়। আজ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park