1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

রাশিয়ার ‘যুদ্ধবিরতি’ সত্ত্বেও ইউক্রেনে দুজন নিহত : কিয়েভ

  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:-
রুশ নেতা ভøাদিমির পুতিন ক্রিসমাসে একতরফাভাবে আক্রমণ বন্ধ করার জন্য তার বাহিনীকে নির্দেশ দিলেও রুশ হামলায় দুই ইউক্রেনীয় নিহত ও অপর নয়জন আহত হয়েছে, কিয়েভ রোববার একথা জানায়। খবর এএফপি’র।
ইউক্রেনের প্রেসিডেন্টের কার্যালয়ের উপপ্রধান কিরিলো টাইমোশেঙ্কো রোববার বলেছেন, ‘রাশিয়ার সশস্ত্র আগ্রাসনের ফলস্বরূপ, গত ২৪ ঘন্টায় ডোনেস্কের পূর্বাঞ্চলে একজন নিহত এবং অপর আটজন আহত হয়েছে।’ তিনি বলেন, একই সময়ের মধ্যে খারকিভের উত্তর-পূর্বাঞ্চলে আরও একজন নিহত এবং খেরসনের দক্ষিণাঞ্চলে আরেকজন আহত হয়েছে। ইউক্রেনের প্রতিরক্ষা মন্ত্রণালয় একটি পৃথক বিবৃতিতে বলেছে, রাশিয়া তথাকথিত ‘যুদ্ধবিরতি’ সত্ত্বেও গত একদিনে, তারা নয়টি ক্ষেপণাস্ত্র ও তিনটি বিমান হামলা চালিয়েছে এবং একাধিক রকেট লঞ্চার থেকে ৪০টি হামলা চালিয়েছে। এতে বিশেষ করে, বেসামরিক অবকাঠামো ক্ষতিগ্রস্ত হয়েছে।
উল্লেখ্য, পুতিন ৭ জানুায়ারী রাশিয়া এবং ইউক্রেনে উদযাপিত খ্রিস্টানদের সার্বজনীন বড়দিন উপলক্ষে ৩৬ ঘন্টার যুদ্ধবিরতির নির্দেশ দিয়েছিলেন। শনিবার কিয়েভে স্থানীয় সময় রাত ১১টায় একতরফা যুদ্ধবিরতি শেষ হয়েছে। কিয়েভ এবং এএফপি’র সাংবাদিকরা জানিয়েছেন, শনিবার যুদ্ধ কমার কোনো লক্ষণ দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park