1. admin@dailypratidinerbarta.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের জ্ঞানকে কাজে লাগাতে হবে: স্পিকার ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর হামলা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সি,পি,আর,এস, এর চেয়ারম্যান ও দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন আসামের রামকৃষ্ণনগরে ৩ সন্তানকে কুপিয়ে খুন করল পাষন্ড মা পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার নগাঁওয়ে দুর্ঘটনায় নির্বাচনী কাজে নিয়োজিত প্রকৌশলী নিহত 

শারজাহে নতুন 1 মাসের পাবলিক পার্কিং সাবস্ক্রিপশন চালু হয়েছে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২৬ বার পঠিত

মোহাম্মদ ওসমান চৌধুরী,ইউএই-প্রতিনিধি দুবাইঃ-

শারজাহ্ সোমবার একটি নতুন পাবলিক পার্কিং সাবস্ক্রিপশনের পরিষেবা চালু করেছে যা বাসিন্দাদের এবং ব্যবসায়িকদের প্রদত্ত পরিষেবাগুলিকে উন্নত করতে। এটি ব্যক্তিদের তাদের পছন্দের দুটি অঞ্চল কভার করে এক মাসের জন্য একটি ব্যক্তিগত সাবস্ক্রিপশন পেতে অনুমতি দেয়।

নতুন সাবস্ক্রিপশন ব্যক্তি এবং প্রতিষ্ঠান উভয়ের জন্য বিদ্যমান বিকল্পগুলির একটি পরিসরে যোগদান করে। এই উন্নয়ন পরিষেবাগুলিকে সহজীকরণ এবং শহুরে গতিশীলতা উন্নত করার জন্য সরকারের প্রতিশ্রুতির উপর জোর দেয়।

একটি সাবস্ক্রিপশন অ্যাক্টিভেশনের পরে একটি প্রদত্ত পার্কিং পরিষেবা অন্তর্ভুক্ত করে, যা গ্রাহককে মঞ্জুর করে – সে ব্যক্তি হোক বা কোম্পানি হোক – সাবস্ক্রিপশনের স্পেসিফিকেশনের উপর ভিত্তি করে শারজাহ শহরের মধ্যে পাবলিক পার্কিং স্পেস ব্যবহার করার অধিকার৷ সাবস্ক্রিপশনের প্রকারের উপর নির্ভর করে সাবস্ক্রিপশন ফি ওঠানামা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park