1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

এবারের বইমেলায় নিউইয়র্কের লেখিক সুমা রহমানের দুটি বই প্রকাশিত

  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৮ বার পঠিত

হাকিকুল ইসলাম খোকন:-যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ-

নিউইয়র্কে বসবাসরত লেখিক জান্নাতুল ফেরদৌস সুমা রহমান এর দুটি বই এবারের মহান একুশে বইমেলা ২০২৩ ঢাকায় প্রকাশিত হল। গল্পগ্রন্থ “এক টুকরো মেঘ” ও “ অনামিকার কান্না” বই দুটোর প্রকাশক তারেকউজ্জামান খান এবং বইগুলো প্রকাশিত হয়েছে উত্তরা পাবলিকেশন্স থেকে।
জান্নাতুল ফেরদৌস সোমা রহমান দীর্ঘদিন নিউইয়র্কে বসবাস করছেন এবং লেখালেখিতে সম্পৃক্ত রয়েছেন। তিনি জন্মগ্রহন করেছেন ভোলা জেলায়। তার স্বামী মিজানুর রহমান মিজান নিউইয়র্ক সিটি ডিপার্টমেন্ট অব কারেকশন এ প্রোগ্রাম স্পেশালিস্ট টু পদে কর্মরত। এছাড়া ও তিনি একজন কবি, ছড়াকার, সাংবাদিক ও কমিউনিটি এক্টিভিস্ট । মারসাদ আরিজ রহমান তাদের একমাত্র পুত্র সন্তান । লেখকের আরো তিনটি বই ইতিপূরবে প্রকাশিত হয়েছে ।খবর বাপসনিউজ।
মেলায় তার বইগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে সরলরেখা প্রকাশনী সংস্থা স্টল নং -৩৫৬ ও শিরীন পাবলিকেশন্স স্টল নং -২০-২১ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park