1. admin@dailypratidinerbarta.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি পরিদর্শন রাজউক প্লান আর অনুমোদনহীন ভবনে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে নাসিক ৩ নং ওয়ার্ড সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজ, দখলদারের বিরুদ্ধে ডেমরা থানা শ্রমিক দলের বিক্ষোভ মিছিল। একটি হারানো বিজ্ঞপ্তি ব্যাগিং পদ্ধতিতে আদা চাষে স্বপ্ন বুনছে রানীশংকৈল উপজেলার আদা চাষিরা পীরগাছায় সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময়  মুন্সীগঞ্জে আজ থেকে যৌথ অভিযান অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু সেনাবাহিনী মুন্সীগঞ্জের কৃতি সন্তান ঢাকা রেঞ্জের ডিআইজি হলেন আওলাদ হোসেন পনির মুন্সীগঞ্জের লৌহজংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ শেখ হাসিনার নামে যত মামলা

ভারতের নদীতে ডুবে গেছে বাংলাদেশি জাহাজ

  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:-
ভারতের পশ্চিমবঙ্গ প্রদেশের হুগলি নদীতে বাংলাদেশের একটি মালবাহী জাহাজের সঙ্গে অন্য একটি জাহাজের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাই বহনকারী বাংলাদেশি জাহাজটির একাংশ নদীতে ডুবে গেছে। জাহাজটি ভারত থেকে বাংলাদেশে আসছিল।

শনিবার এই দুর্ঘটনা ঘটেছে বলে ভারতের ইংরেজি দৈনিক দ্য টেলিগ্রাফের এক প্রতিবেদনে জানানো হয়েছে। ভারতীয় অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (আইডব্লিউএআই) এক কর্মকর্তা হুগলি নদীতে বাংলাদেশি মালবাহী জাহাজের ডুবে যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, শনিবার ভোরের দিকে দক্ষিণ ২৪ পরগনা জেলার নিশ্চিন্তপুরে দুই জাহাজের সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গিয়ে ৯ ক্রুকে উদ্ধার করেছেন।

হুগলি জেলা পুলিশ বলছে, উদ্ধারকৃত ক্রুদের পরবর্তীতে থানায় নেওয়া হয়। বাংলাদেশি ওই জাহাজের একজন প্রতিনিধি টেলিগ্রাফকে বলেছেন, জাহাজের একাংশ ডুবে গেছে। এর ফলে জাহাজের ইঞ্জিন রুমেও পানি ঢুকে পড়েছে।

পুরোপুরি ডুবে না যাওয়ায় জাহাজটি এখনও উদ্ধার করা যেতে পারে বলে আশা প্রকাশ করেন তিনি।

ভারতীয় অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (আইডব্লিউএআই) কর্মকর্তা বলেছেন, মালবাহী জাহাজটি নেভিগেশনাল চ্যানেলে না থাকায় কলকাতা বন্দর থেকে জাহাজের প্রস্থান এবং আগমণে কোনো ধরনের প্রভাব পড়বে না।

তিনি বলেন, দুর্ঘটনাস্থলে একটি পরিদর্শন দল পাঠানো হয়েছে। আইডব্লিউএআইয়ে তাদের কাছ থেকে বিস্তারিত প্রতিবেদন পাওয়ার অপেক্ষা করছে। উদ্ধারকৃত নাবিকদের বাংলাদেশে ফেরত পাঠানোর বিষয়ে আলোচনা চলছে বলে ভারতের কর্মকর্তারা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park