1. admin@dailypratidinerbarta.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ কয়রায় বোরো ধানের বাম্পার ফলনে কৃষকের মুখে খুশির ঝিলিক ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

একঝাঁক চলচ্চিত্র তারকা নিয়ে হাসান জাহাঙ্গীর’র ‘সিঁড়ি’

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

পবিত্র ঈদুল ফিতরে বৈশাখী টেলিভিশনের জন্য ঈদের সাত পর্বের নাটক নির্মাণ করলেন হাসান জাহাঙ্গীর।থ্রিলার এবং সাসপেন্স ভিত্তিক গল্পের নাটক ‘সিঁড়ি’ ।এই ৭ পর্বের ধারাবাহিকে বিশেষ চমক হিসেবে থাকছেন মিশা সওদাগর,কাজী হায়াত,হাসান জাহাঙ্গীর। এছাড়াও চলচ্চিত্রের একঝাঁক তারকার উপস্থিতি মিলবে এই ধারাবাহিকে। অভিনয় করেছেন মারুফ,নিঝুম রুবিনা,আইভি নুর,নাদের খান,শাহিন,নিথর মাহবুব, সেলিমসহ অনেকে!

মানুষের স্বপ্ন থাকে আকাশ ছোঁয়া। তা কখনোই সম্ভব না। কিন্তু প্রতিটি মানুষের জীবনে একটা সিঁড়ি প্রয়োজন হয়। যে সিঁড়ি দিয়ে উপরে উঠে নিজের একটা অবস্থান করতে চাই। এই সমাজে অনেকে করছেও। ঐরকম একটা স্বপ্ন নিয়ে গ্রাম থেকে বাচ্চু শহরে আসে। সিঁড়ির সন্ধান পেয়েও যায় কিন্তু বিশিষ্ট শিল্পপতি ও রাজনীতিবিদ চৌধুরী একটা কন্ডিশন দিয়ে বসে। ধর্নাঢ্য শিল্পপতি মবিন চৌধুরী-কে মেরে ফেলে তার একমাত্র মেয়ে জবা-কে অপহরণ করতে হবে। বাচ্চু সেজন্য সহজ সরল আবুলকে গ্রাম থেকে ধরে নিয়ে এসে কিলার বানায়। আবুল সত্য কথা বলে। তার ছোট বোন এর পড়ালেখার কথা চিন্তা করে বাধ্য হয় কিলার হতে। কার প্রয়োজনে কে সিঁড়ি ব্যবহার করছে ,কে কাকে ব্যবহার করছে, কিভাবে ব্যবহারিত হচ্ছে তাই ফুটে উঠবে নাটকে। থ্রিলার এবং সাসপেন্স ভিত্তিক গল্পের নাটক সিঁড়ি ।

হাসান জাহাঙ্গীর প্রতিবারের মতো এবার ঈদেও নিয়ে আসছে হাফ ডজন ঈদের নাটক। প্রতিটি নাটকে গল্প এবং শিল্পীদের নিয়ে থাকবে চমক। হাসান জাহাঙ্গীর বৈশাখী টেলিভিশনে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ এবং এনটিভিতে ‘প্রবাসী পরিবার’ সিরিয়ালের অভিনয় নিয়ে ব্যস্ত আছেন ‌। ঈদ উপলক্ষে নির্মাণ করছেন প্রসাধনী পণ্যের বিজ্ঞাপন।সম্প্রতি দুবাই থেকে নির্মাণ করে এলেন মোল্লা ট্রাভেল অ্যান্ড টুরিজম এর বিজ্ঞাপন। ঈদের পরপর টিভিসি নির্মাণ করার উদ্দেশ্যে উড়াল দিবেন আমেরিকা,কানাডা এবং ইতালিতে।

নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর জানান, খুব শীঘ্রই ‘ট্রল’ নামের একটি সিনেমা নির্মাণের কাজ শুরু করবেন। ইতোমধ্যে সিনেমাটির নাম এফডিসিতে এন্ট্রি করা হয়ে গেছে। গান রেকর্ডিং এর কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে নতুন বছরে নতুন চমক নিয়ে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park