1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একে একে বেরিয়ে আসছে এনবিআরের ‘কালো বিড়াল’, কোথায় কী সম্পদ মুন্সীগঞ্জে রাস্তার পাগলকে বদলে দিলেন সেবায় মানবকল্যাণ টিম শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা ডিসি মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত মুন্সীগঞ্জে শুক্রবার প্রধানমন্ত্রী আগমনে বিষয়ে যা বললেন এমপি মুন্সীগঞ্জে পদ্মায় প্রধানমন্ত্রী আগমনে জেলা পুলিশ সুপার ব্রিফিং মতিউরের চার ফ্ল্যাট ও জমি ক্রোকের নির্দেশ কয়রায় যৌতুক নির্যাতনের শিকার হয়ে ঘর ছাড়া মা -মেয়ে বুয়েট শিক্ষার্থী ফারদিন হত্যা মামলার অধিকতর তদন্ত প্রতিবেদন ১ আগষ্ট

প্রধানমন্ত্রী মোদিকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা খড়্গের, পরে ক্ষমাপ্রার্থনা

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পঠিত

সুজন চক্রবর্তী, আসাম ( ভারত)প্রতিনিধিঃ-

কর্নাটকে ভোটের দিন যত এগিয়ে আসছে, পাল্লা দিয়ে চড়ছে উত্তাপ। সেই উত্তাপের আঁচেই তেতে গিয়ে বৃহস্পতিবার কালবুর্গিতে একটি নির্বাচনী জনসভায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পরে অবশ‍্য চাপের মুখে ক্ষমা চাইতে হয় খড়্গেকে। নিজের ব‍ক্তব‍্যকে একটু ঘুরিয়ে খড়্গে জানান, মোদি নয়, আসলে বিজেপিই বিষাক্ত সাপের মতো। চেটে দিলেই মৃত্যু অবধারিত ! কালবুর্গির জনসভায় দাঁড়িয়ে খড়্গে বলেন, ” প্রধানমন্ত্রী মোদি হলো বিষাক্ত সাপের মতো। আপনি হয়তো ভাববেন এই সাপে কি বিষ আছে না নেই, কিন্তু তা করতে গিয়ে যদি একবার ও সাপটি চেটে ফেলে, মৃত্যু অবধারিত।” খড়্গের এই মন্তব‍্য নিয়ে প্র‍ত‍্যাশিতভাবেই ঝাঁপিয়ে পড়ে বিজেপি। খড়্গের ক্ষমা প্রার্থনার দাবি করা হয়। গেরুয়া শিবিরের একের পর একনেতা কংগ্রেসকে আক্রমণ করতে থাকেন। কর্নাটকের মুখ‍্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই বলেন, “খড়্গের মাথাতেই বিষ ভরা আছে। এটা আসলে কংগ্রেসের কুসংস্কারাচ্ছন্ন মন, যাঁরা বিজেপি বা প্রধানমন্ত্রী মোদিকে সহ‍্য করতে পারেন না। রাজনৈতিকভাবে মোদির সঙ্গে এঁটে উঠতে না পেরে এই সব বলছেন। আসলে খড়্গেরা বুঝতে পারছেন, কংগ্রেস নামের জাহাজ ডুবতে বসেছে। তাই এত মরিয়া।” কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেন, ” খড়্গে যা বলেছেন তা সনিয়া গান্ধীর ‘ মত্তত কি সওদাগর’ মন্তব্যের চেয়েও নিম্নমানের। চাপের মুখে ক্ষমাপ্রার্থনার রাস্তায় হাঁটেন কংগ্রেস সভাপতি। তিনি বলেন, ” যদি আমার করা মন্তব‍্যে কেউ আহত হয়ে থাকেন, তাহলে আমি তাঁর কাছে বিশেষভাবে ক্ষমাপ্রার্থনা করছি। আমাদের মধ‍্যে মতাদর্শগত ফারাক রয়েছে। আরএসএস- বিজেপির মতাদর্শ হল বিষাক্ত। আমি প্রধানমন্ত্রী মোদিকে নিশানা করে কিছুই বলিনি। কেবল বলেছিলাম, ওদের মতাদর্শ বিষের সমতুল।”
আগামী ১০ই মে কর্নাটকে বিধানসভা ভোট। বিজেপি এবারও দক্ষিণের রাজ‍্যে ক্ষমতা ধরে রাখতে মরিয়া। তেমনই প্রতিষ্ঠান বিরোধিতায় ভর করে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park