1. admin@dailypratidinerbarta.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

শারজাহতে ঘড়ি এবং জুয়েলারী মিডল ইস্ট শোতে, গ্রাহকরা রত্নপাথর বিক্রির স্টলগুলিতে ৭ দেরহাম মিলিয়ন পান্না ও রত্নপাথরে লাইন তৈরি করেছেন।

  • আপডেট সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩০ বার পঠিত

মোহাম্মদ ওসমান চৌধুরী,ইউ এ ই প্রতিনিধিঃ-

শারজাহতে বার্ষিক ওয়াচ অ্যান্ড জুয়েলারি মিডল ইস্ট শো-এর শোস্টপার হল কাফুপ্রিন্স নামে পরিচিত বিশ্বের বৃহত্তম না কাটা পান্নাগুলির মধ্যে একটি। মূলত জাম্বিয়ার খনি থেকে, এটির ওজন প্রায় ৪ কেজি এবং আনুমানিক ডিএইচ ৭ মিলিয়নে বিক্রি হয়৷
ওয়ার্ল্ড একাডেমি অফ ডিজাইন (ডব্লিউএডি)-এর, মহিমা ভার্মার মতে,যারা পান্নাটি প্রদর্শনীতে নিয়ে এসেছিলেন,তারা পাথরটির প্রতি অনেক আগ্রহ দেখেছেন৷এটি যেকোনো সংগ্রাহকের পোর্টফোলিওতে একটি দুর্দান্ত সংযোজন, তিনি বলেছিলেন।এটি নিরাপদে সংরক্ষণ করা যেতে পারে এবং মূল্যের প্রশংসা করতে যাচ্ছে। এর ধরণের পাথরের সাথে অনেক সম্ভাবনা রয়েছে।

প্রদর্শনীতে, রত্ন পাথরের জনপ্রিয়তা অত্যন্ত বেশি ছিল। অনন্য পাথরের তৈরি সুন্দর কারুকাজ করা গহনা বিক্রির স্টলগুলিতে শত শত গ্রাহক এবং একটি ভাল বিক্রি দেখা গেছে।
ইতালীয় জুয়েলারি ব্র্যান্ড ভ্যানেসা জিওয়েলির একজন মুখপাত্র বলেছেন,লোকেরা বিভিন্ন কারণে রত্ন পাথরে বিনিয়োগ করে। আমাদের বেশিরভাগ গ্রাহকদের জন্য, আকর্ষণ হল যে আমরা প্রাকৃতিক পাথর ব্যবহার করি। আমাদের পাথরের কোনোটিই ল্যাবরেটরিতে তৈরি হয় না। এর মানে হল যে তারা ব্যয় বহুল, কিন্তু লোকেরা আসল চুক্তির জন্য এটি দিতে ইচ্ছুক।

ব্র্যান্ডটি নীলকান্তমণি, পান্না এবং গোলাপী ট্যুরমালাইন সহ বিভিন্ন পাথরের অলঙ্কার বিক্রি করে। তিনি আরও বলেছিলেন যে সংযুক্ত আরব আমিরাতে, তাদের কিছু বেস্টসেলার হল সবচেয়ে বড় পাথরের অলঙ্কার। এখানে, লোকেরা বড় পাথর এবং অনন্য টুকরা পছন্দ করে,তিনি বলেছিলেন। আমাদের সমস্ত গহনা আইটেম হস্তনির্মিত তাই একই রকমের দুটি টুকরা নেই। এই টুকরাগুলির জন্য আমাদের একটি বড় স্থানীয় গ্রাহক বেস রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দৈনিক প্রতিদিনের বার্তা ©
Theme Customized By Shakil IT Park